শিরোনাম
চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশ পরিদর্শক ওসি’র উদ্যোগে যানজট মুক্ত চৌমুহনী চৌরাস্তা পিকেএসএফ-এর সহকারী মহাব্যবস্থাপক কর্তৃক দাবী মৌলিক উন্নয়ন সংস্থায় আরএমটিপি’র উপ-প্রকল্প কার্যক্রম পরিদর্শন। আন্তর্জাতিক দাতা সংস্থা অভয়নগরে মা’র লাশ বাসায় রেখে এসএসসি পরীক্ষা দিল ছেলে বগুড়ার কৃতি সন্তান রামপুরা থানার সাব ইন্সপেক্টর মুমিনুর রহমানকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান। বগুড়া গরিব দুঃখীদের মাঝে শীতবস্ত্র বিতরণ। দাবী’ নওগাঁয় পিকেএসএফ প্রতিনিধির উপস্থিতিতে তরুণ উদ্যোক্তাদের অর্থায়ন ও প্রশিক্ষণ বিষয়ক অগ্রগতি আলোচনা সভা।  পিকেএসএফ ও বিশ্বব্যাংক প্রতিনিধি দলের দাবী মৌলিক উন্নয়ন সংস্থায় রেইজ প্রকল্প পরিদর্শন রাজশাহী বাঘার গৌরাঙ্গপুর নতুন বছরের প্রথম দিনে কোমলমতি শিক্ষার্থীরা পেল নতুন বই!  যারা শেখ হাসিনার দেয়া নৌকাকে অস্বীকার করছে, তারা বিশ্বাসঘাতক-মীরজাফর- বাদশা জয়পুরহাটের পাঁচবিবিতে নতুন বছরে নতুন বই বিতরণ উৎসব অনুষ্ঠিত। 
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৪৪ অপরাহ্ন

প্রিয়াঙ্কার গলার হার নিলামে !

নিজস্ব প্রতিনিধিঃ / ১৩২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩

সম্প্রতি ‘মেট গালার’ মঞ্চে জাঁকজমক সন্ধ্যা মাতলেন হলিউড, বলিউডের তারকারা। এ বছরের মেট গালার থিম ছিল জনপ্রিয় ফ্যাশন আইকন ‘কার্ল ল্যাগারফিল্ড’ এর প্রতি শ্রদ্ধার্ঘ্য। ‘কার্ল ল্যাগারফিল্ড: আ লাইন অফ বিউটি’।
থিমের সাজে মেট গালার মঞ্চে নজর কাড়লেন তারকা জুটি প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। এর আগে বহুবার শিরোনামে এসেছে এই জুটি। আর এবার ফের কালো পোশাকে নজরকাড়া প্রিয়াঙ্কা-নিকের দ্যুতিতে মেতেছেন অনুরাগীরা।
মেট গালার মঞ্চে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার পরনে ছিল কালো ভ্যালেনন্টিনো গাউনের সাথে ১১.৬ ক্যারটের হিরের নেকলেস। এই গাউনের সাথে সামঞ্জস্য রেখে তিনি পরেছিলেন এমব্রয়ডারি স্লিভসের ফ্লোর লেন্থ জ্যাকেট। তার হেয়ার স্টাইলও ছিল পোষাকের সঙ্গে মানানসই।
মেট গালার অনুষ্ঠানের পর নিলামে উঠছে বুলেগেরিয়ান হিরের এই হার।
শিকলের মতো নকশা, ছোট ছোট ছোট হিরের সম্বন্বয়ে তৈরি এই হার। মাঝে বড় লকেট প্রায় ১১.৬ ক্যারেটের হিরে দিয়ে তৈরি এই হারের মূল্য প্রায় ২০৪ কোটি রুপি।এই মুহূর্তে বিশ্বের অন্যতম ব্যস্ত তারকা প্রিয়ঙ্কা। একের পর এক শুটিং, আসন্ন সিরিজ়ের প্রচার। পাশাপাশি, বছরখানেকের মেয়ে ও সংসার সামলানো। সবটাই বেশ পোক্ত হাতে সামলাচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া জোনাস। সব কিছুর সঙ্গে তাল মিলিয়ে সাফল্যের সিঁড়িতেও অনায়াসে চড়ছেন ‘দেশি গার্ল’।হলিউডের অন্যতম দামি ওয়েব সিরিজের মুখ্য চরিত্রেও তিনি। ‘সিটাডেল’ সিরিজে কাজ করেছেন মার্ভেল-খ্যাত রুশো ব্রাদার্সের সঙ্গে। তার সঙ্গে এক ফ্রেমে অভিনয় করেছেন ‘গেম অব থ্রোন্‌স’ খ্যাত অভিনেতা রিচার্ড ম্যাডেন। এক কথায়, সাফল্যের শীর্ষে রয়েছেন ‘দেশি গার্ল’।


এই ক্যাটাগরির আরো সংবাদ