শিরোনাম
চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশ পরিদর্শক ওসি’র উদ্যোগে যানজট মুক্ত চৌমুহনী চৌরাস্তা পিকেএসএফ-এর সহকারী মহাব্যবস্থাপক কর্তৃক দাবী মৌলিক উন্নয়ন সংস্থায় আরএমটিপি’র উপ-প্রকল্প কার্যক্রম পরিদর্শন। আন্তর্জাতিক দাতা সংস্থা অভয়নগরে মা’র লাশ বাসায় রেখে এসএসসি পরীক্ষা দিল ছেলে বগুড়ার কৃতি সন্তান রামপুরা থানার সাব ইন্সপেক্টর মুমিনুর রহমানকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান। বগুড়া গরিব দুঃখীদের মাঝে শীতবস্ত্র বিতরণ। দাবী’ নওগাঁয় পিকেএসএফ প্রতিনিধির উপস্থিতিতে তরুণ উদ্যোক্তাদের অর্থায়ন ও প্রশিক্ষণ বিষয়ক অগ্রগতি আলোচনা সভা।  পিকেএসএফ ও বিশ্বব্যাংক প্রতিনিধি দলের দাবী মৌলিক উন্নয়ন সংস্থায় রেইজ প্রকল্প পরিদর্শন রাজশাহী বাঘার গৌরাঙ্গপুর নতুন বছরের প্রথম দিনে কোমলমতি শিক্ষার্থীরা পেল নতুন বই!  যারা শেখ হাসিনার দেয়া নৌকাকে অস্বীকার করছে, তারা বিশ্বাসঘাতক-মীরজাফর- বাদশা জয়পুরহাটের পাঁচবিবিতে নতুন বছরে নতুন বই বিতরণ উৎসব অনুষ্ঠিত। 
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন

রাজশাহীতে পর্নোগ্রাফি সরবরাহ করায় গ্রেপ্তার-৫

রিপোটারের নাম / ২৪১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৮ এপ্রিল, ২০২২

রাজশাহী প্রতিনিধি ঃ

গ্রামের যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের কাছে পর্নোগ্রাফি সরবরাহ করার দায়ে পাঁচ অসাধু কম্পিউটার ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব। রোববার (১৭ এপ্রিল) বিকেল সাড়ে ৫টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।
পর্নোগ্রাফি ভিডিও সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে গ্রামের যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের কাছে সরবরাহ করার দায়ে নাচোল উপজেলার রাজবাড়ীহাট বাজারে র‍্যাব এই অভিযান পরিচালনা করে।
আটক ব্যবসায়ীরা হলেন- চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার রাজবাড়ীহাট মোহাম্মদপুর গ্রামের আবুল কাশেমের ছেলে তুষার আলী (২৮), নিজাম উদ্দিনের ছেলে রতন (২২), মৃত খবির উদ্দিনের ছেলে মো. রুবেল (৩৫), মজিবুর রহমানের ছেলে রুবেল মিয়া (২৪), মো. শাহাবুদ্দিনের ছেলে ফিরোজ মাহমুদ (৩০)।
র‍্যাব-৫, সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, আটকের পর র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে কম্পিউটার ব্যবসায়ীরা জানায়, তারা পর্নোগ্রাফি ভিডিও সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের কাছে দীর্ঘ দিন ধরে সরবরাহ করে আসছে। তাদের কাছ থেকে পাঁচটি কম্পিউটার মনিটর, পাঁচটি সিপিইউ, সমান সংখ্যক হার্ডডিক্স, ১৫টি কম্পিউটার ক্যাবল ও অসংখ্য পর্নোগ্রাফি ভিডিও ক্লিপ জব্দ করা হয়।
র‍্যাব জানায়, আটকদের বিরুদ্ধে চাঁপাইনববাগঞ্জের নাচোল থানায় ২০১২ সালের পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। দেশের আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, মাদক, অস্ত্রধারী অপরাধী, ভেজাল পণ্য, ছিনতাইকারীসহ পর্নোগ্রাফির বিরুদ্ধে অভিযান জোরদার করেছে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।


এই ক্যাটাগরির আরো সংবাদ