শিরোনাম
চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশ পরিদর্শক ওসি’র উদ্যোগে যানজট মুক্ত চৌমুহনী চৌরাস্তা পিকেএসএফ-এর সহকারী মহাব্যবস্থাপক কর্তৃক দাবী মৌলিক উন্নয়ন সংস্থায় আরএমটিপি’র উপ-প্রকল্প কার্যক্রম পরিদর্শন। আন্তর্জাতিক দাতা সংস্থা অভয়নগরে মা’র লাশ বাসায় রেখে এসএসসি পরীক্ষা দিল ছেলে বগুড়ার কৃতি সন্তান রামপুরা থানার সাব ইন্সপেক্টর মুমিনুর রহমানকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান। বগুড়া গরিব দুঃখীদের মাঝে শীতবস্ত্র বিতরণ। দাবী’ নওগাঁয় পিকেএসএফ প্রতিনিধির উপস্থিতিতে তরুণ উদ্যোক্তাদের অর্থায়ন ও প্রশিক্ষণ বিষয়ক অগ্রগতি আলোচনা সভা।  পিকেএসএফ ও বিশ্বব্যাংক প্রতিনিধি দলের দাবী মৌলিক উন্নয়ন সংস্থায় রেইজ প্রকল্প পরিদর্শন রাজশাহী বাঘার গৌরাঙ্গপুর নতুন বছরের প্রথম দিনে কোমলমতি শিক্ষার্থীরা পেল নতুন বই!  যারা শেখ হাসিনার দেয়া নৌকাকে অস্বীকার করছে, তারা বিশ্বাসঘাতক-মীরজাফর- বাদশা জয়পুরহাটের পাঁচবিবিতে নতুন বছরে নতুন বই বিতরণ উৎসব অনুষ্ঠিত। 
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৫১ পূর্বাহ্ন

বগুড়ার কৃতি সন্তান রামপুরা থানার সাব ইন্সপেক্টর মুমিনুর রহমানকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

স্টপ রিপোর্টার / ৪৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪

বাংলাদেশ পুলিশের এই চৌকস কর্মকর্তা রাজধানীর রামপুরা থানার সাব ইন্সপেক্টর মোঃ মুমিনুর রহমান কর্ম কত অবস্থায় আছেন। ছাত্র জীবন থেকে বগুড়া লেখাপড়া করে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন

২০২১ সালে ডাকাতি মামলায় তিনি সকল ডাকাত বাহিনীকে মালামাল সহ গ্রেপ্তার করায় বাংলাদেশ পুলিশ বাহিনী থেকে আইজিব্যাজ লাভ করেন।
আর আইজিব্যাগ লাভ করায়, বগুড়া আর এক কৃতি সন্তান রাজনীতিবিদ ওমর ফারুক ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
কর্ম জীবনে সততা, দক্ষতা ও নিষ্ঠার সাথে কাজ করতে তিনি সকলের দোয়া পরামর্শ, আন্তরিক সহযোগিতা কামনা করেছেন।


এই ক্যাটাগরির আরো সংবাদ