শিরোনাম
চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশ পরিদর্শক ওসি’র উদ্যোগে যানজট মুক্ত চৌমুহনী চৌরাস্তা পিকেএসএফ-এর সহকারী মহাব্যবস্থাপক কর্তৃক দাবী মৌলিক উন্নয়ন সংস্থায় আরএমটিপি’র উপ-প্রকল্প কার্যক্রম পরিদর্শন। আন্তর্জাতিক দাতা সংস্থা অভয়নগরে মা’র লাশ বাসায় রেখে এসএসসি পরীক্ষা দিল ছেলে বগুড়ার কৃতি সন্তান রামপুরা থানার সাব ইন্সপেক্টর মুমিনুর রহমানকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান। বগুড়া গরিব দুঃখীদের মাঝে শীতবস্ত্র বিতরণ। দাবী’ নওগাঁয় পিকেএসএফ প্রতিনিধির উপস্থিতিতে তরুণ উদ্যোক্তাদের অর্থায়ন ও প্রশিক্ষণ বিষয়ক অগ্রগতি আলোচনা সভা।  পিকেএসএফ ও বিশ্বব্যাংক প্রতিনিধি দলের দাবী মৌলিক উন্নয়ন সংস্থায় রেইজ প্রকল্প পরিদর্শন রাজশাহী বাঘার গৌরাঙ্গপুর নতুন বছরের প্রথম দিনে কোমলমতি শিক্ষার্থীরা পেল নতুন বই!  যারা শেখ হাসিনার দেয়া নৌকাকে অস্বীকার করছে, তারা বিশ্বাসঘাতক-মীরজাফর- বাদশা জয়পুরহাটের পাঁচবিবিতে নতুন বছরে নতুন বই বিতরণ উৎসব অনুষ্ঠিত। 
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন

বগুড়া ঘরোয়া আয়োজনে কাটলো আলেয়া আলো জন্মদিন!

তামান্না আক্তার / ১৩৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১ জানুয়ারী, ২০২৪

সোমবার ০১ জানুয়ারি ২০২৪ বাঙ্গালীর জাতীয় জীবনে ০১ জানুয়ারি গুরুপ্তপূর্ণ একটি দিন। এই দিনে জন্মগ্রহণ করেছিলেন কিংবদন্তী আলেয়া আলো। প্রতি বছর তিনি আপনজনদের নিয়ে তার নিজ বাসভবনে ঘরোয়া ভাবে জন্মদিন পালন করেন। এবারও তার কোন ব্যতিক্রম ঘটেনি। তবে এবার জন্মদিনের শুভেচ্ছা জানালেন ঢাকা থেকে আলেয়া আলোর প্রিয় আদরের ছোট ভাই  আওয়ামী লীগ নেতা ওমর ফারুক,সহ রকি,মডেল নায়িকা অশ্রু বিশ্বাস ও দৈনিক জনতা পত্রিকার জিএম বিশু কুমার সহ আরও অনেকেই।

জন্মদিনে আলেয়া আলো বলেন, ‘জীবন থেকে আরও একটি বছর চলে গেল। আগামী বছর বেঁচে থাকবো কিনা সেটা একমাত্র সৃষ্টিকর্তাই বলতে পারবেন। সবার কাছে দোয়া চাই।’তিনি আরও বলেন, ‘আমার জন্মদিন নিয়ে আমার অনেক প্রিয় মানুষেরা এসেছেন।আমরা সবাইকে নিয়ে একটু আনন্দে থাকা গেলো।


এই ক্যাটাগরির আরো সংবাদ