শিরোনাম
চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশ পরিদর্শক ওসি’র উদ্যোগে যানজট মুক্ত চৌমুহনী চৌরাস্তা পিকেএসএফ-এর সহকারী মহাব্যবস্থাপক কর্তৃক দাবী মৌলিক উন্নয়ন সংস্থায় আরএমটিপি’র উপ-প্রকল্প কার্যক্রম পরিদর্শন। আন্তর্জাতিক দাতা সংস্থা অভয়নগরে মা’র লাশ বাসায় রেখে এসএসসি পরীক্ষা দিল ছেলে বগুড়ার কৃতি সন্তান রামপুরা থানার সাব ইন্সপেক্টর মুমিনুর রহমানকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান। বগুড়া গরিব দুঃখীদের মাঝে শীতবস্ত্র বিতরণ। দাবী’ নওগাঁয় পিকেএসএফ প্রতিনিধির উপস্থিতিতে তরুণ উদ্যোক্তাদের অর্থায়ন ও প্রশিক্ষণ বিষয়ক অগ্রগতি আলোচনা সভা।  পিকেএসএফ ও বিশ্বব্যাংক প্রতিনিধি দলের দাবী মৌলিক উন্নয়ন সংস্থায় রেইজ প্রকল্প পরিদর্শন রাজশাহী বাঘার গৌরাঙ্গপুর নতুন বছরের প্রথম দিনে কোমলমতি শিক্ষার্থীরা পেল নতুন বই!  যারা শেখ হাসিনার দেয়া নৌকাকে অস্বীকার করছে, তারা বিশ্বাসঘাতক-মীরজাফর- বাদশা জয়পুরহাটের পাঁচবিবিতে নতুন বছরে নতুন বই বিতরণ উৎসব অনুষ্ঠিত। 
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০১:২১ অপরাহ্ন

নান্দাইলে জনগণের স্বতন্ত্র প্রার্থীর উঠান বৈঠক ও নির্বাচনীয় আলোচনা সভা।

স্টাফ রিপোর্টার: মনজুরুল ইসলাম। / ৬৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩

ময়মনসিংহ নান্দাইলে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগণের মনোনীত স্বতন্ত্র প্রার্থী, জনাব আনোয়ারুল খান ( তুহিন) এর ঈগল পাখি প্রতীকে ৩১শে ডিসেম্বর রোজ রবিবার দুপুর ০১ ঘটিকার সময় আচারগাঁও ৭ নং ওয়ার্ডে দিঘীরপা সাবেক কাউন্সিলর মোঃ আঃ হান্নান ও বর্তমান কাউন্সিলর গোলাম আহমদ খান (রূপক) এর নেতৃত্বে, এক উঠান বৈঠক ও নির্বাচনীয় আলোচনা সবার আয়োজন করা হয়েছে, উক্ত উঠান বৈঠক আলোচনা সভা,সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ নান্দাইল পৌরসভা জনাব সারোয়ার জাহান জনির সঞ্চালনায় উঠান বৈঠক ও নির্বাচনীয় আলোচনা সভা অনুষ্ঠিত হয় উক্ত অনুষ্ঠানে।

উপস্থিত ছিলেন দুইবারের সফল সংসদ সদস্য জনাব,আনোয়ারুল আবেদীন খান (তুহিন) নান্দাইল পৌরসভার মেয়র জনাব রফিক উদ্দিন ভূঁইয়া, উপজেলার বাইছ চেয়ারম্যান জনাবা মনোয়ারা জুয়েল, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাধারণ জনগণ। উক্ত উঠান বৈঠক ও নির্বাচনীয় সভায় ঈগল পাখি প্রতীকে ভোট ও দোয়া চাইলেন জনগণের কাছে। এবং সাথে জানুয়ারি সকাল ৮ টার সময় ভোটকেন্দ্রে গিয়ে শান্তিপূর্ণ ভাবে ভোট দেওয়ার কথা বলেন জনাব আনোয়ারুল আবেদিন খান তুহিন।


এই ক্যাটাগরির আরো সংবাদ