শিরোনাম
চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশ পরিদর্শক ওসি’র উদ্যোগে যানজট মুক্ত চৌমুহনী চৌরাস্তা পিকেএসএফ-এর সহকারী মহাব্যবস্থাপক কর্তৃক দাবী মৌলিক উন্নয়ন সংস্থায় আরএমটিপি’র উপ-প্রকল্প কার্যক্রম পরিদর্শন। আন্তর্জাতিক দাতা সংস্থা অভয়নগরে মা’র লাশ বাসায় রেখে এসএসসি পরীক্ষা দিল ছেলে বগুড়ার কৃতি সন্তান রামপুরা থানার সাব ইন্সপেক্টর মুমিনুর রহমানকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান। বগুড়া গরিব দুঃখীদের মাঝে শীতবস্ত্র বিতরণ। দাবী’ নওগাঁয় পিকেএসএফ প্রতিনিধির উপস্থিতিতে তরুণ উদ্যোক্তাদের অর্থায়ন ও প্রশিক্ষণ বিষয়ক অগ্রগতি আলোচনা সভা।  পিকেএসএফ ও বিশ্বব্যাংক প্রতিনিধি দলের দাবী মৌলিক উন্নয়ন সংস্থায় রেইজ প্রকল্প পরিদর্শন রাজশাহী বাঘার গৌরাঙ্গপুর নতুন বছরের প্রথম দিনে কোমলমতি শিক্ষার্থীরা পেল নতুন বই!  যারা শেখ হাসিনার দেয়া নৌকাকে অস্বীকার করছে, তারা বিশ্বাসঘাতক-মীরজাফর- বাদশা জয়পুরহাটের পাঁচবিবিতে নতুন বছরে নতুন বই বিতরণ উৎসব অনুষ্ঠিত। 
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন

জয়পুরহাটের পাঁচবিবিতে গণধর্ষণ মামলার আসামী গ্রেফতার। 

জুয়েল শেখ জয়পুরহাট জেলা প্রতিনিধি / ৪১৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩

জয়পুরহাটের পাঁচবিবিতে চাঞ্চল্যকর ১৩ বছরের শিশু গণধর্ষন মামলার পলাতক আসামি শান্তকে গ্রেফতার করেছে র‍্যাব- ৫ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা । শান্ত নঁওগার বদলগাছী উপজেলার দূর্গাপুর গ্রামের সামছুল হকের ছেলে।

র‍্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মোঃ শেখ সাদিক জানান, এ মামলায় আটক অন্য দুই আসামীর স্বীকারোক্তি ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ২৮ ডিসেম্বর বৃহস্পতিবার রাতে নওগাঁর বদলগাছী উপজেলার দূর্গাপুর এলাকা অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

র‍্যাব জানায়, গত ০২ আগস্ট বিকাল ৪ ঘটিকায় ধর্ষক হাসনাইন হোসেন ওরফে তমাল ভিকটিম (১৩) কে দেখা করার কথা বলে হিলি থেকে পাঁচবিবি পৌর পার্কে নিয়ে আসে। ভিকটিম দেখা করতে আসলে তমাল সন্ধ্যা ৭ টায় বায়জিদ ও অজ্ঞাত কয়েক জনকে পাঁচবিবি উপজেলার নওদাপাড়ার নির্জন এক বাড়িতে নিয়ে যায়।

পরে তাকে রাতে তমাল জোরপূর্বক ধর্ষণ করার এক পর্যায়ে ভিকটিম অজ্ঞান হয়ে যাওয়ার পরও তমালের সাথী বায়োজিদ ও শান্ত তাকে পালাক্রমে ধর্ষন করে। সকালে ভিকটিম এর জ্ঞান ফিরলে আসামীরা তাকে গাড়িতে উঠিয়ে বাসায় পাঠিয়ে দেয়। সে বাড়িতে গিয়ে তার পরিবারকে বিষয়টি জানালে তার পরিবার গত ৬ আগষ্ট পাঁচবিবি থানায় একটি ধর্ষন মামলা রুজু করে।

পরবর্তীতে আসামীদের ঘটনা সম্পর্কে জিজ্ঞাসাবাদ করলে আসামী তমাল জানায়, প্রথমে সে জোরপূর্বক ভিকটিমকে ধর্ষণ করে এবং সে অজ্ঞান হয়ে পড়লে বায়জিদ এবং শান্ত নামে ২ জন পুনরায় পালাক্রমে ধর্ষন করে যা ভিকটিম অজ্ঞান থাকায় বুঝতে পারেনি।

পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে পাঁচবিবি থানায় হস্তান্তর করা হয় ।
পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়সাল বিন আহসান জানান, আসামীদের জেল হাজতে পাঠানো হয়েছে।


এই ক্যাটাগরির আরো সংবাদ